ফাস্ট এশিয়ার যোগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপে রূপ জয়ী নদীয়ার সীমা বসাক

Print This Post Print This Post
95

সৌভিক ভট্টাচার্য্য, নদীয়া : “ফাস্ট এশিয়ার যোগা স্পোর্টস চ্যাম্পিয়নশিপ 2019” অনুষ্ঠিত হলো বাংলাদেশে। ঢাকার বাংলাদেশের “বঙ্গবন্ধু স্পোর্টস কাউন্সিল অডিটোরিয়াম” হলে এই যোগা স্পোর্টস চ্যাম্পিয়ন অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছিল।
বাংলাদেশের যোগা অ্যাসোসিয়েশন এই অনুষ্ঠানটির অর্গানাইজড করে ।
বিভিন্ন দেশ যেমন – থাইল্যান্ড, ইরান , ভুটান, নেপাল ,ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, হংকং, মায়ানমার, এছাড়া এশিয়ার আরো অনেক দেশ থেকে বিভিন্ন প্রতিযোগিরা এই যোগাসন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে । ভারত বর্ষ থেকে অংশগ্রহণ করেছে নদীয়ার শান্তিপুরের মেয়ে সীমা বসাক।
১৫ থেকে ১৯ গার্লস বিভাগে নদীয়ার শান্তিপুরের মেয়ে সীমা বসাক দ্বিতীয় স্থান অধিকার করে এশিয়ার মধ্যে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্লোবাল যোগ জোটের সভাপতি ডঃ গোপাল জি চ্যাম্পিয়নশিপের উদ্বোধন করেন, বাংলাদেশ সরকার সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রী, কে.এম. খালিদ প্রধান অতিথি ছিলেন। অনুষ্ঠানে বাংলাদেশ যোগ সমিতির সভাপতি কবির বিন আনোয়ার, ভাইস-চেয়ারম্যান সমীম খান টিটু, সাধারণ সম্পাদক হামিদ এবং জাতীয় ক্রীড়া পরিষদের সম্পাদক মাসুদ করিম প্রমুখ উপস্থিত ছিলেন। বাংলাদেশে ভারতীয় হাই কমিশনের ডেপুটি হাই কমিশনার মিধুন টি.কে. প্রধান অতিথির আসন গ্রহণ করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

fifteen − 2 =